টঙ্গীবাড়ীতে ইউপি সদ্যস্যের পরকীয়া : সংঘর্ষে আহত ৫

porokiaমুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে এক ইউপি সদস্যের পরকিয়ার প্রতিবাদ করতে গিয়ে দুপক্ষের সংঘর্ষে গৃহবধুসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানিয়েছে উপজেলার কাইচাইল গ্রামের প্রবাসী আউয়াল শেখের স্ত্রী সালমা বেগম (৩৮) এর সঙ্গে একই গ্রামের আউটশাহী ইউনিয়ন পরিষদের সদস্য সোবান মেম্বার দীর্ঘ দিন ধরে অবৈধ মেলামেশা করে আসছে।

এ নিয়ে সুবচনী বাজার এলাকায় ব্যাপক আলোচনার ঝর উঠে। রবিবার প্রতিবেশী মানসুর আউয়ালের ঘরে সোবান মেম্বার ও সালমাকে আপত্তিকর অবস্থায় দেখে তাদের দুজনকে সাবধানী হতে বললে সালমা উত্তেজিত হয়ে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। মানসুর ক্ষিপ্ত হলে এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামারি লেগে যায়।

এ সময় উভয় পক্ষের লোকজন এগিয়ে এলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সালমা বেগম সায়েম শেখ ও রুবেলসহ কয়েক জন আহত হয়।

এ ব্যাপারে সালমা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় মামলা করেছে। ওই এলাকার রফিক শেখ জানান সোবান মেম্বারের ২টি স্ত্রী আছে তারপরও সে অন্যের স্ত্রীর সঙ্গে পরকিয়ায় লিপ্ত হয়েছে। সোবান শেখ জানান মেম্বার হিসেবে সালমার ঘরে যাতায়াতের কারনে প্রতিপক্ষরা তার বিরুদ্ধে বদনাম ছড়াচ্ছে। সালমা জানিয়েছে মানসুরের কু-প্রস্তাবে রাজি না হয়ে মেম্বারের কাছে বিচার দেয়ায় সে বদনাম বের করেছে।

সময় নিউজ

Leave a Reply