চরকেওয়ারে দু’পক্ষের সংঘর্ষে আহত ১১

ck1জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার সকালে মুন্সীগঞ্জ সদরে দু’পক্ষের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ হয়েছে। এতে ১১ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ নিজামউদ্দিনকে (৪২) ঢাকা মেডিকেল কলেজ এবং আহত আনোয়ারা (৩৫), মো. হোসেন (৩০), জমির আলী (২৫) ও মো. জুয়েলকে (২৭) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বর্ষারচর গ্রামে নিজামউদ্দিন ও আয়াত আলীর লোকদের মধ্যে হামলা-গোলাগুলির ঘটনা ঘটে।
ck1

ck2

ck3
পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

দ্য রিপোর্ট

===============

মুন্সীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬

বিরোধপূর্ণ জমিতে বালু ভরাটকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ সদরের বর্ষারচর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে চরকেওয়ার ইউনিয়নে বর্ষারচর গ্রামের নিজামউদ্দিন ও আয়াত আলীর লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

এ ঘটনায় গুলিবিদ্ধ নিজামউদ্দিনকে (৪২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহত আনোয়ারা বেগম (৩৫), মো. হোসেন (৩০), জমির আলী (২৫) ও মো. জুয়েলকে (২৭) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় দুপুর ১টার দিকে উভয়পক্ষ থানায় লিখিত অভিযোগ করেছে।

স্থানীয় সূত্র জানায়, বর্ষারচর গ্রামে নিজামউদ্দিন ও আয়াত আলীর মধ্যে জমিতে বালু ভরাটসহ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকাল ১০টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে আয়াত আলীর ছেলে মো. হোসেনের নেতৃত্বে প্রতিপক্ষ নিজামউদ্দিনের বাড়িতে হামলা চালানো হয়। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধেঁ যায়। সংঘর্ষে গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। তদন্ত শেষে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply