বিশিষ্ট সাংবাদিক মাহবুবুল আলমের মৃত্যুতে শোক ও কর্মসূচী

mahbubul alamমুন্সীগঞ্জ প্রেসক্লাব
কাজী দীপু: তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক মাহবুবুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। শুক্রবার সকালে মুন্সীগঞ্জের কৃতি সন্তান মাহাবুবুল আলমের মৃত্যুর খবর পেয়ে আগামী ৯ জুন কুলখানির দিনে দোয়া ও মিলাদ মাহফিল এবং শোক সভার উদ্যোগ নিয়েছে মুন্সীগঞ্জ প্রেসক্লাব।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপুর পরিচালনায় প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি আরিফ উল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল কার্যকরি কমিটির সহ সভাপতি মো. মাহাবুবুর রহমান, যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ খোকা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুজন হায়দার জনি, ত্রান প্রচার ও কল্যান সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর বক্তব্য রাখেন এবং শোক প্রকাশ করেন।

এ সময় কার্যকরি কমিটির সদস্য মাহাবুব আলম বাবু, মঈনউদ্দিন আহমেদ সুমন, সাংবাদিক কাজী আকরাম, নাদিম মাহমুদ, ক্যামেরা পারসন সুমিত সুমন, কামাল হোসেন, মো. মহসিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দি ইন্ডিপেনডেন্ট পত্রিকার সাবেক সম্পাদক মাহবুবুল আলম ঢাকার ইস্কাটনের বাড়িতে অসুস্থ্য হয়ে পরলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। শুক্রবার মৃত্যুর আগ পর্যন্ত তিনি বারডেম হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন।

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক মাহবুবুল আলমের পৈত্রিক বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার পদ্মা নদী ঘেষাঁ বাংলাবাজার ইউনিয়নের বানিয়াল গ্রামে।

Leave a Reply