মুন্সীগঞ্জ বিশ্বকাপ উল্লাসে মুখরিত

flagsদীর্ঘ ৪ বছর পর আগামী ১২ জুন মুন্সীগঞ্জ জেলাবাসী বিশ্বকাপ ফুটবল উল্লাসে মুখরিত। আর মাত্র এক দিন পর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। বিশ্বকাপ ফুটবল খেলাকে সামনে রেখে জেলাবাসীর মধ্যে বইছে আনন্দের আমেজ। শেষ মুহুর্তে বিভিন্ন দলের নানা রঙের পতাকার রঙ্গে সেজেছে মুন্সীগঞ্জ জেলা। জেলার বিভিন্ন স্থানে বইছে আনন্দ-উল্লাস। ৬টি উপজেলার প্রতিটি এলাকার বিভিন্ন হাটবাজার, ব্যবসাপ্রতিষ্ঠান, স্কুলকলেজ, রাস্তাঘাট, বাড়ীর আঙ্গীনা, বাড়ীর ছাদে ও গাছেগাছে এবং বিভিন্ন যানবাহনে ছেয়ে গেছে নানা দলের পতাকায়। ছোটছোট বাচ্চাদের থেকে শুরু করে বৃদ্ধ সহ সব বয়সীদের মধ্যেই বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরাজ করছে আনন্দের উল্লাস।

এ সময় প্রচুর কেনাবেচা হচ্ছে বিভিন্ন দেশ বিদেশের বিভিন্ন দলের জাতীয় পতাকা। পতাকা বিক্রেতারা বিভিন্ন হাটবাজারে, রাস্তাঘাটে প্রচুর পতাকা বিক্রি করে লাভবান হচ্ছেন। অনেকে আবার একসাথে অনেক পতাকা কিনে সকলের মাঝে তাদের প্রিয় দলের পতাকা বিলিয়ে দিচ্ছেন।
flags
হাটেবাজারে, চাআড্ডাতে সবার মুখে মুখে ফুটবল আর ফুটবল সবাই আশাবাদি তার প্রিয় দলের খেলোয়ারা এবার চ্যাম্পিয়ন হবে। এবার অপেক্ষার পালা কোন দল হবে ২০১৪ ফুটবল চ্যাম্পিয়ন।

এবিনিউজ

Leave a Reply