কলেজ ছাত্রীর গালে ৩ সন্তানের জনকের কামড়

rapeমুন্সীগঞ্জ শহরের শিল্পকলা ভবনের পাশের টেম্পুস্ট্যান্ডে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আয়েশা আক্তার (২৪) নামে এক কলেজ ছাত্রীকে কামড়ে গাল কেটে দিয়েছে তিন সন্তানের জনক এক লম্পট।

এ লম্পটের নাম মাসুম মাহামুদ (৩৪)। তিনি সদরের ইদ্রাকপুর এলাকার সোবহান মাহামুদের ছেলে। ব্যক্তি জীবনে তিনি তিন সন্তানের জনক।

বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নির্যাতিত আয়েশা আক্তার মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী এবং সদরের দক্ষিণ কেওয়া এলাকার আমজাদ খানের মেয়ে।

সূত্র জানায়, অনেক দিন ধরে ওই লম্পট মাসুম মাহবুব কলেজ ছাত্রী আয়েশাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মাসুম বিবাহিত হওয়ায় তার সঙ্গে সম্পর্ক করা সম্ভব না বলে আয়েশা জানিয়ে দেয়। বুধবার ক্লাস শেষে আয়েশা বাড়ি ফেরার জন্য টেম্পুস্ট্যান্ডে এলে মাসুম তাকে আটকে মারধর করে এবং অশালীন ব্যবহার করে। আয়েশা এর প্রতিবাদ জানালে মাসুম কামড়ে দিলে আয়েশার গাল কেটে যায়।

সদর থানার এসআই মনির এ বিষয়ে জানান, লম্পট মাসুমের তিনটি সন্তান রয়েছে। মাসুমকে এ ঘটনা ঘটাতে আয়েশার চাচাতো ভাই ও বোন রানা-টিনা সাহায্য করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাসুমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ নিউজ

Leave a Reply