২৩ জুন মুন্সীগঞ্জবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

dcbriefআগামী ২৩ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জবাসীর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলে জেলাবাসীর সুখ-দুঃখের খোজঁখবর নেবেন। শনিবার মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া একই দিন প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জ ছাড়া সিরাজগঞ্জ ও কুমিল্লা জেলাবাসীর সঙ্গেও তথ্য বাতায়নের মাধ্যমে কথা বলবেন বলেও জানান জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য মন্ত্রণালয় ও একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের আওতায় পাবলিক সার্ভিস উইক ও জাতীয় বাতায়ন বিষয়ক এক প্রেসব্রিফিংয়ের আয়োজন করে জেলা তথ্য অধিদপ্তর ও জেলা প্রশাসন।
dcbrief
মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় তথ্য বাতায়ন কার্যক্রম নিয়ে বক্তব্যে জেলার ওয়েব পেইজটি উন্নয়নে বিভিন্ন দিক তুলে ধরেন গনমাধ্যম কর্মীরা। এ সময় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু, সাংবাদিক মঈনউদ্দিন আহমেদ সুমন, শিহাবুল হাসান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা মো. মনিরুজ্জামান খান, সহকারী জেলা তথ্য কর্মকর্তা মো. সিরাজদ্দৌলা, প্রেসক্লাবের তথ্য প্রচার ও কল্যাণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন, সাংবাদিক আব্দুল সালাম, আমিরুল ইসলাম নয়ন, কাজী আকরাম প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply