মুন্সীগঞ্জে জেলা আওয়ামীলীগের সম্মেলন ২০১৪ অনুষ্ঠিত হচ্ছে

balমুন্সীগঞ্জ শহরে দীর্ঘ ১২ বছর পর জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন ২০১৪ অনুষ্ঠিত হচ্ছে। শনিবার সকাল ১১ টার সময় থেকে শহরের পুরাতন কাচারী বালুর মাঠে এ সম্মেলন চলছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বর্তমান আ’লীগ সরকারের বণিজ্যমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য তোফায়েল আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য নূহ আলম লেলিন, কেন্দ্রীয় আ’লীগের উপ-দপ্তার সম্পাদক ও মুন্সীগঞ্জ সদর-৩ আসনের এমপি এড. মৃণাল কান্দি দাস ও মুন্সীগঞ্জ-২ আসনের এমপি ও সাবেক সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি প্রমুখ।

এবিনিউজ
======

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

দীর্ঘ এক যুগ পর মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। শহরের পুরনো কাছারি চত্বরে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সম্মেলন শুরু হয়।

সম্মেলনে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সম্মেলনে আরও উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য নূহ-উল-আলম লেলিন ও সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই শহরে উৎসবের আমেজ বিরাজ করছে। বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনস্থলে উপস্থিত হতে থাকেন। দুপুরের পর সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

দ্য রিপোর্ট

Leave a Reply