আর্জেনটিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

followupব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার গনাইসার গ্রামের রাস্তার উপরে গেইট নির্মানকে কেন্দ্র করে আজের্নটিনা-ব্রাজিল সমর্থকগোষ্ঠির সংঘর্ষে ২জন টেটাবিদ্ধসহ কমপক্ষে ১৫জন আহত হয়েছে। গুরুতর আহত টেটাবিদ্ধ আশিক মোল্লা এবং সিরাজ হোসেনকে ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে টঙ্গীবাড়ী থানা এসআহ কামাল হোসেন আহত হয়েছে ।

এ ঘটনায় পুলিশ সাইফুল চোকদার নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে। জানাগেছে, ব্রাজিল সমর্থকগোষ্ঠি ১৫ দিন পূর্বে গনাইসার রাস্তার উপরে ব্রাজিলের পতাকা দিয়ে একটি গেইট তৈরী করলে আর্জেনটিনা সমর্থকগোষ্ঠি তার সামনে আরেকটি গেইট নির্মান করার উদ্যেগ নেয়। এ নিয়ে এই দুই গ্রুপের মধ্যে দির্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো ।

বুধবার রাতে এনিয়ে দুটি গ্রুপ ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আর্জেটিনা সমর্থকগোষ্ঠির আশিক মোল্লা (১৫), সিরাজ হোসেন (৩০), মিলন (২০), বিপ্লব চোকদার (২৫) ব্রাজিল সমর্থকগোষ্ঠির নিছার (১৮), ইতি বেগম (৩৮), বিপ্লব(২৫) সহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় আশিক মোল্লার মা আয়েশা বেগম বাদী হয়ে ১৫ জনকে আসামী করে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করেছে।

টঙ্গীবাড়ী থানা এসআই কামাল হোসেন জানান, সংঘর্ষ থামাতে গিয়ে সংঘর্ষকারীদের আঘাতে তার ডান পা কেটে গিয়ে প্রচুর রক্তক্ষরন হয়েছে। এ সময় প্রায় ২শত জন গ্রামবাসী দুই পক্ষে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে অংশগ্রহন করে।

Leave a Reply