মাওয়াঘাটে ট্রাকভর্তি ভারতীয় কাপড় উদ্ধার

indianSariচালকসহ আটক ৩
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়াঘাটে ট্রাকভর্তি ভারতীয় শাড়ি, থ্রি-পিস, শার্ট পিস ও ফেব্রিকস পণ্য উদ্ধার করেছে কোস্টগার্ড সদস্যরা। এ সময় চালকসহ তিন জনকে আটক করা হয়।

আটকরা হলেন- ট্রাকচালক রফিক সরদার (৪০), হেলপার লিটন আলী মোল্লা (৩৫) ও প্রবাদ কুণ্ড (৪৫) নামে অপর একজন। তাদের বাড়ি খুলনায়।

আটক ট্রাক নম্বর হচ্ছে, খুলনা মেট্রো-ট-১১-১২১৮। ট্রাকটি থেকে ১ হাজার ২৩৫ পিস শাড়ি, ১ হাজার ৫২১খণ্ড থ্রি পিস এবং ৪ হাজার ১৫৪ কেজি ফেব্রিকস উদ্ধার করা হয়।
indianSari
এক প্রেস ব্রিফিংয়ে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার পাগলা কোস্টগার্ড সাংবাদিকদের এ সব তথ্য জানায়।

জানতে চাইলে পাগলা কোস্টগার্ড কর্মকর্তা মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে মাওয়া ফেরিঘাটে অভিযান চালিয়ে ভারতীয় পণ্যবোঝাই একটি ট্রাক আটক করা হয়। ভুয়া কাগজ দেখিয়ে ট্রাকটি ভারত থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করে বলে জানান তিনি।

এ সময় ট্রাক থেকে ৪ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি-পিস, ফেব্রিকস পণ্য উদ্ধার ও ট্রাক চালকসহ ৩ জনকে আটক করা হয়। আটকদের শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শুল্ক কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

দ্য রিপোর্ট

Leave a Reply