লৌহজংয়ে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

raaaaaaমুন্সীগঞ্জের লৌহজংয়ে বাস ও অটোরিক্সার সংঘর্ষে সুবল ঘোষ (৬৫) নামে এক বৃদ্ধ ঘটনাস্থলেই মারা গেছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রান্ত ঘোষ নামে আরেক যাত্রী মারা যান।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার মাওয়া-ঘোরদৌড় সড়কের হলদিয়া এ ঘটনা ঘটে। নিহত অটোরিক্সা যাত্রী সুবল ঘোষ ও প্রান্ত ঘোষ সম্পর্কে দাদা-নাতি। তাদের বাড়ি লৌহজং উপজেলার নাগেরহাট গ্রামে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোফাজ্জল হোসেন জানান, ঢাকাগামী গাংচিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস মাওয়া-ঘোরদৌড় সড়কের হলদিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বৃদ্ধ সুবল ঘোষ ঘটনাস্থলেই নিহত হয় এবং সঙ্গে থাকা নাতি প্রান্ত ঘোষ ও অটোরিক্সা চালক বাদল আহত হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে বিকেল ৩টার দিকে নাতি প্রান্ত ঘোষ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অটোরিক্সা চালক বাদলের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শীর্ষ নিউজ
=========

মুন্সীগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নানা-নাতি নিহত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বাস ও অটোরিকশার সংঘর্ষে নানা ও নাতি নিহত হয়েছেন। নানা সুবল ঘোষ (৬৫) ও নাতি প্রান্ত ঘোষের বাড়ি জেলার লৌহজং উপজেলার নাগেরহাট গ্রামে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোফাজ্জল হোসেন জানান, মাওয়া-ঘোরদৌড় সড়কের হলদিঘাটে ঢাকাগামী গাংচিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাযাত্রী নানা ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনায় প্রান্ত ঘোষ ও অটোরিকশা-চালক বাদল আহত হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেল ৩টার দিকে নাতি প্রান্ত ঘোষ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

দ্য রিপোর্ট

Leave a Reply