গজারিয়ায় বিএনপি নেতাকে পিটিয়েছে ছাত্রলীগ

crimeজেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি বশির আহমেদকে (৫০) পিটিয়েছে ছাত্রলীগ কর্মীরা। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকার আব্দুল গাফ্ফার স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর আহতাবস্থায় বশির আহমেদকে ঢাকার ডেমরার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে গেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আহত বিএনপি নেতার ভাগ্নে সাইফুল ইসলাম দাবি করেন, বালুয়াকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল প্রধানের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল এ ঘটনা ঘটিয়েছে।

তবে ছাত্রলীগ নেতা জুয়েল প্রধান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ব্যবসায়িক কাজে আমি দুইদিন ধরে নারায়ণগঞ্জে অবস্থান করছি। আমি তো এলাকাতেই নাই। আমি কিভাবে এ ঘটনা ঘটাব।’

দ্য রিপোর্ট
=======

গজারিয়ার সাবেক ইউপি চেয়ারম্যানের পাঁ ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বালুয়াকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা বশির আহমেদের পাঁ ভেঙ্গে দিয়েছে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ শনিবার বিকেল সাড়ে ৩ টার সময় এ ঘটনাটি ঘটে।

আহত সাবেক ইউপি চেয়ারম্যানের ভাগ্নে সাইফুল ইসলাম জানান, বালুয়াকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল খানের নেতৃত্বে ১০/১২ জনের একটি গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে। রাজনৈতিক দ্বন্ধের সূত্র ধরে আমার মামার উপর এ হামলা চালানো হয়েছে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ছাত্রলীগ নেতা জুয়েল প্রধান অভিযোগ অস্বীকার করে বলেন, ব্যবসায়িক কাজে আমি দু’দিন ধরে মুন্সীগঞ্জের বাহিরে আছি। এমন ঘটনা ঘটানোর প্রশ্নই আসেনা।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবিনিউজ

Leave a Reply