৩ লাখ গাছের চারা রোপন পরিচর্চার কর্মসূচী ঘোষণা

মুন্সীগঞ্জে বৃক্ষ রোপন উদ্বোধন
মুন্সীগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচী শুরু হয়েছে। শহরের নাসিং ইনস্টিটিউট প্রাঙ্গনে এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল। মুন্সীগঞ্জ অপেক্স ক্লাব আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. কাজী শরিফুল আলম,

সাবেক মেয়র এ্যাডভোকেট মুজিবুর রহমান আ¤্রপোলি, জলপাই, লটকন, কামরাঙ্গা, কাঠাঁল, চালতা, রোয়াল, জামরুল, সুপারি, কৃষ্ণচূড়া, বেল ও সেগুন গাছ রোপন করা হয়। পরিবেশ রক্ষায় এবং দেশ প্রেম জাগ্রত করতে জেলার তিন লাখ শিক্ষার্থীর মাঝে গাছের চারা বিতরণ, রোপন ও পরিচর্চার উদ্যোগের ঘোষণা দিয়ে জেলা প্রশাসক বলেন, আগামী ১৪ আগস্ট এক যোগে এই চারা রোপন করা হবে। বৃক্ষ রোপন সামাজিক আন্দোলনে পরিনত করে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

‘সার্ভিস ফর এনভাইওরম্যান্ট’ স্লোগান নিয়ে এই বৃক্ষরোপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এহসানুল করিম, জেনারেল হাসপাতালের আবাসিক ম্যাডিক্যাল ডা.কামরুল করিম, এপেক্সের সাবেক জাতীয় সভাপতি অভিজিৎ দাস ববি, এপেক্সের সাবেক ডিজি-১ এ্যাডভোকেট সিরাজুল ইসলাম পল্টু, মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের সভাপতি আনোয়ারা আক্তার, সাবেক সভাপতি আনোয়ার হোসেন, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন রেসিডেন্সিয়াল মডেল কলেজের একাডেমিক কো অডির্নিটের ফারহানা মির্জা ও নাসিং ইনস্টিটিউটের সুপার মমতাজ বেগম প্রমুখ।

বিডিটুয়েন্টিফোর

Leave a Reply