ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ছাগল বোঝাই গাড়িসহ নগদ টাকা লুট

hjগজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা এলাকা থেকে রবিবার ভোর রাত ৪টায় ছাগল ভর্তি পিকআপ আটকিয়ে ১৪টি খাঁসিসহ নগদ অর্থ ও মোবাইল লুট করেছে দুর্ধর্ষ ডাকাত দল। রবিবার হোমনার বাতাকান্দি বাজারের হাটে খাঁসিগুলো বিক্রি করার জন্য ব্যবসায়ীরা নিয়ে যাচ্ছিলেন। খাঁসি ব্যবসায়ী আব্দুর রহিম জানান, ১৪টি খাসি নিয়ে পিকআপে করে হোমনা বাতাকান্দি বাজারের উদ্দেশ্যে নিয়ে হোমনায় নিয়ে যাচ্ছিলাম।

মেঘনা ব্রীজ পার হয়ে ব্রীজের নীচে নামতেই নরসিংদী পরিবহন নামের যাত্রীবাহি খালি একটি বাস দিয়ে বেরীকেড দেয় ডাকাতদল। পরে খাঁসি ব্যবসায়ীদের হাত- পা বেঁধে অস্ত্রের মুখে চোখে মরিচের গুড়া দিয়ে ট্যাক্সি ক্যাবটি দাউদকান্দি ব্রীজে ঘুরিয়ে সোনারগাও বসলব এলাকায় তাদেরকে ফেলে পালিয়ে যায়।

এ সময় ব্যবসায়ীদের কাছ থেকে ৪টি মোবাইল ও নগদ ১০হাজার টাকা লুটে নেয়। ১৪টি খাসির আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। খাসি ব্যবসায়ী আব্দুর রহিম বাদী হয়ে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। মামলার আয়ু গজারিয়া থানার এস.আই হায়দার আলী আখন্দ।

এ লেখা পর্যন্ত গজারিয়া থানা পুলিশ লুটকৃত গাড়ি, খাঁসি ও নগদ অর্থ কিছুই উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস হোসেন জানান, ঘটনাটি আমার জানা নেই। জেনে জানানোর কথা বলেন।

নিউজ গজারিয়া

Leave a Reply