পিনাক-৬ এর মালিকের ছেলে লিমনের রিমান্ডের শুনানি সোমবার

pinakOwernsমাওয়ায় পদ্মা নদীতে ডুবে যাওয়া লঞ্চ এমএল পিনাক-৬ এর মালিকের ছেলে ওমর ফারুক লিমনকে (২৭) মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ জুলহাস সাত দিনের রিমান্ড আবেদন করে শনিবার দুপুর ২টায় তাকে লৌহজং থানা থেকে মুন্সীগঞ্জ আদালতে পাঠান।

আগামী সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন লৌহজং আমলি আদালতের বিচারক জাহানারা ফেরদৌস।

মাওয়ায় পদ্মা নদীতে ডুবে যাওয়া লঞ্চ এমএল পিনাক-৬ এর মালিকের ছেলে ওমর ফারুক লিমনকে (২৭) গ্রেফতারের পর শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জের লৌহজং থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১১ সদস্যরা।

এ নিয়ে দুর্ঘটনা কবলিত লঞ্চের মালিক ও ছেলে দুই জনকেই গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার বিকেল ৪টার দিকে র‌্যাব-১১ লঞ্চ মালিকের ছেলে লিমনকে লৌহজং থানায় হস্তান্তর করে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন।
pinakOwerns
তিনি জানান, লঞ্চ মালিক আবু বকর সিদ্দিক কালুর ছেলে লিমন লঞ্চডুবির মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি। তাকে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে রাজধানীর খিলক্ষেতের একটি বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব।

উল্লেখ্য, গত ৪ আগস্ট মাওয়ার অদূরে পদ্মায় এমএল পিনাক-৬ লঞ্চ ডুবির ঘটনা ঘটে। এ পর্যন্ত ৪৯ জনের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন ৬১ জন।

কোর্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কুদ্দুসুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

বিডিলাইভ

Leave a Reply