আ.লীগ সভাপতির মেয়েকে হত্যার হুমকি

mohiuddinমুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিনের বড় মেয়ে মহিলা আ.লীগ নেত্রী রোকেয়া আক্তারকে হত্যার হুমকি দিয়েছেন জামায়াত শিবিরের নেতাকর্মীরা। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে আ.লীগ নেত্রী বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় সাধারণ ডায়রি রুজু করেছেন। বর্তমানে রোকেয়া আক্তার বিএনপি ও জামায়াত ইসলামীসহ মৌলবাদী সংগঠনের হত্যার হুমকিদাতাদের ভয়ে গোপন স্থানে আত্মগোপন করে দিনযাপন করছেন বলে জানা গেছে। অন্যদিকে জিডি রুজুর পর থেকে পুলিশ জামায়াত শিবিরের হুমকিদাতাদের শনাক্ত করতে তদন্ত শুরু করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্বাধীনতাবিরোধী চক্রের বিরুদ্ধে জেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতিবাদী করে তোলা এবং জামায়াত শিবিরের নাশনকামূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে মিছিল সমাবেশ করায় স্থানীয় জামায়াত ইসলামী ও ছাত্র শিবিরের নেতাকর্মীরা আ.লীগ নেত্রী রোকেয়া আক্তারের ওপর ক্ষুব্ধ।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি জামায়াত শিবিরের লোকজন জেলা আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু চিফ সিকিউরিটি অফিসার মোহাম্মদ মহিউদ্দিনের মেয়ে মহিলা আ.লীগ নেত্রী রোকেয়া আক্তারকে রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। অন্যথায় যে কোনো সময় রাস্তায়, কোনো সমাবেশে বা বাড়িতে হামলা চালিয়ে হত্যার হুমকি দেয়।

এ জন্য জামায়াত শিবিরের লোকজন তাকে হত্যার জন্য কিলিং মিশন তৈরি করেছে বলেও হুমকিদাতারা বলেছে এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, দায়ের করা জিডি সূত্রে হুমকিদাতা জামায়াত শিবির নেতাকর্মীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এরপরই হুমকিদাতাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক বর্তমান

Leave a Reply