২৪ আগষ্ট নির্বাচনী প্রমাণ করবে আমাদের নিরপেক্ষতা

gazaria thanaগজারিয়ার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনকে সামনে রেখে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বুধবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলার জরুরীর সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্বের বক্তেব্য মুন্সীগঞ্জ জেলার বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট এ কে এম শওকত আলম মজুমদার বলেন, আগামী ২৪ আগষ্ট নির্বাচনই প্রমাণ করবে আমাদের নিরপেক্ষতা। তিনি আরও বলেন, প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিষ্ট্যাট নিয়োগ করা হয়েছে। র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার প্রতিটি কেন্দ্রেই থাকবে।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসেন বলেন, কোন বহিরাগত যদি নির্বাচনকালীন বালুয়াকান্দি ইউনিয়নে জোর করে ঢুকতে চায় তার লাশ হয়ে ঢুকতে হবে। প্রতিটি পয়েন্টে লাইফ ক্যামেরা থাকবে। সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুবা বিলকিস সকল প্রার্থীগণকে ও সভায় উপস্থিত বালুয়াকান্দি বাসীকে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য ওয়াদা করান।

সভায় মুন্সীগঞ্জ জেলার নির্বাচন ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ রাকিবুজ্জামান রেনু নির্বাচনী আচরণ বিধি পড়ে শুনান। সভায় গজারিয়া থানার অফিসার ইনচার্জ ফেরদাউছ হোসেন বলেন, নির্বাচনে বহিরাগত শক্তি ও পেশি শক্তিকে কোন ধরণের পশ্রয় দেওয়া হবে না। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সার্কেল এসপি এমদাদ হোসেন শাহিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক ফরিদা ইয়াছমিন, গজারিয়া উপজেলা আওয়ালীগের সভাপতি মোঃ সোলাইমান দেওয়ান, সাধারণ সম্পাদক- আমিরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ হারুনুর রশিদ মোল্লা, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিউল্লাহসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

Leave a Reply