সিরাজদিখানে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

sirEyeসিরাজদিখান প্রেসক্লাবের উদ্যোগে ও টাচিং সোলস ইন্টারন্যাশনালের অর্থায়নে রবিবার দিন ব্যাপী সিরাজদিখানে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

সিরাজদিখান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মোট ৯১৭ জন চক্ষু রোগী বিনামূল্যে সেবা নিয়েছে। এর মধ্যে ১৫০ জন রোগীকে চশমা দেয়া হয়। ৩৮ জন রোগীকে অপারেশনের জন্য নির্বাচন করা হয়। বাকী রোগীদেরকে চিকিৎসা পত্রসহ বিনামূল্যে ওষুদ দেয়া হয়।

নির্বাচিত অপারেশন রোগীদেরকে বিনামূল্যে ময়মনসিংহ বিএন এস বি চক্ষু হাসপাতালে অপারেশন শেষে মঙ্গলবারে আবার সিরাজদিখানে পৌঁছে দেয়া হবে। চক্ষু শিবিরে ৬ বিশেষজ্ঞ ডাক্তারসহ মোট ১৮ জন সদস্য এই সেবা কার্যে অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিক্রমপুরের কৃতি সন্তান ও বিশিষ্ট রাজনৈতিক সৈয়দ সাইফুল ইসলাম যুবরাজ।

পরিদর্শন করেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, আমেরিকান প্রবাসী ফরিদা ইসলাম, কেলিফোর্নিয়ার ছাত্র সৈয়দ ফারদীন ইসলাম রাইন ও মিঃ ডানিয়েল।

এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি সামসুজ্জামান পনির, সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুট, সহ সভাপতি কে.এন.ইসলাম বাবুল, শেখ আব্দুর রহমান রানা প্রমুখ।

বাংলাপোষ্ট

Leave a Reply