লৌহজংয়ে মাদক সেবনকারীর হামলা : নারী সহ আহত ৩

crimeউপজেলার উত্তর মেদিনী মন্ডল গ্রামে এক মাদক সেবনকারী কে বাড়ির ভিতর ঢুকে মাদক সেবন করতে বাধা দেয়ায় মাদক সেবন কারীর হামলার শিকার হয়েছে বাড়ির মালিক সহ আরো দুইজন ভাড়াটিয়া। জানাযায়, সোমবার রাতে এলাকার মাদক স¤্রাট নামে ক্ষ্যাত মাদক ব্যাবসায়ী কামরুল ইসলাম প্রিন্স তার সহযোগিদের নিয়ে মেদিনী মন্ডল গ্রামের মোঃ আনোয়ার হোসেনের বাড়িতে জোরপুর্বক প্রবেশ করে এবং সেখানে তার সহযোগিদের নিয়ে মাদক সেবন করে এবং বাড়িতে থাকা অন্যান্য ভাড়াটিয়াদের উত্ত্যোক্ত করতে থাকে এ সময় বাড়ির মালিক আনোয়ার হোসেন বাড়িতে না থাকায় তার স্ত্রী আমেনা বেগম ওরফে রুপালী কামরুলকে মাদক সেবনে ও বাড়ির মহিলাদের উত্ত্যেক্ত করতে বাধা প্রদান করেন।

কামরুল বাড়ি থেকে বেরিয়ে গেলেও কিছুক্ষন পর তার আরো সহযোগি একই এলাকার সুমন বেপারী, মোঃ মাসুদ,ও মোঃ রুহুল কে নিয়ে রামদা চাপাতি নিয়ে আনোয়ার হোসেনের বাড়িতে হামলা চালায় এবং আনোয়ার হোসেনের স্ত্রী আমেনা বেগমকে রামদা দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করে। তার ডাকচিৎকারে ভাড়াটিয়ারা এগিয়ে এলে তাদেরকেও আহত করেন কামরুল। বাড়ির আশপাশের লোকজন ছুটে এলে কামরুল তার সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। এসময় আহত হন বাড়ির ভাড়াটিয়া শামিম(২২) ও রেহানা(১৬) তাদের কে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়। এবং আমেনা বেগমের অবস্থা বেগতিক দেখে তাকে লৌহজং সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসির অভিযোগ কামরুল ইসলাম এলাকার একজন মাদক স¤্রাট হিসেবে পরিচিত তার কারনে এলাকার যুবক ছেলে ও স্কুল কলেজের ছাএরা মাদকাসক্ত হয়ে পরছে। এলাকায় সে এাসের রাজত্ব কায়েম করেছে। এর আগে সে একই এলাকার মাহমুদ পট্রি গ্রামের সুমন নামের অপর এক যুবককে কুপিয়ে গুরুত্বর আহত করেন। তার বিরুদ্বে লৌহজং থানায় নারীশিশু ও মাদকের একাধিক মামলা রয়েছে। এই বিষয়ে আমেনা বেগম বাদি হয়ে লৌহজং থানায় একটি মামলা দায়ের করেছে।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply