চরকেওয়ার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক বিতরণ

aaaMunshigonjমুন্সীগঞ্জ সদর চরাঞ্চল চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৯ টি পরিবারের মধ্যে সহায়তা চেক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে এ সহায়তা চেক প্রদান করা হয়।

মুন্সীগঞ্জ সদর-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের মধ্যে তাদের গ্রামে গিয়ে ৩০ হাজার টাকার চেক প্রদান করেন। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৯ টি পরিবারের মধ্যে সর্বমোট ২ লাখ ৭০ হাজার টাকার সহায়তা চেক প্রদান করা হয়।

এ সময় মুন্সীগঞ্জ সদর-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এর সাথে চেক বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আল-মাহমুদ বাবু, স্থানীয় ইউপি মেম্বার ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ প্রমুখ। জানা গেছে, প্রধানমন্ত্রীর ত্রাণতহবিল থেকে এ অর্থ বরাদ্দ দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১০ মার্চ মুন্সীগঞ্জ সদর চরাঞ্চল চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে অগ্নিকান্ডে ৯ টি পরিবারের ১১ টি বসত: ঘর ও ঘরের ভিতরে থাকা মূল্যমান আসবাস পত্রাদি ভূম্বিভূত হয়।

এবিনিউজ

Leave a Reply