লৌহজংয়ে প্রেম প্রত্যাখান করায় এক বখাটের হুমকি

rapeপ্রেম প্রত্যাখান করায় বখাটের হুমকির কারণে লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়া গ্রামের দু’ বোনের পড়ালেখা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। এখন চরম নিরাপত্তাহীনতায় পড়েছে তাদের পরিবার। জীবনে মেরে ফেলার হুমকি দিয়ে চলেছে। পরিবারটি থানায় মামলা করেও রেহাই পাচ্ছে না। দক্ষিণ হলদিয়া গ্রামের বাসিন্দা হলদিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রেম নিবেদন করে পাশের বাড়ির আলী আকবর টেপার ছেলে মো. রাসেল। ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। দুটি স্কুল দুই দিকে হলেও কাছাকাছি বাড়ি হওয়ায় রাসেল নানাভাবে উত্যক্ত করছে।

এই ছাত্রী রাসেলের প্রেম নিবেদন প্রত্যাখান করায় বখাটে বন্ধুদের নিয়ে নানা রকম হুমকি দিয়ে চলছে। প্রতিশোধের আগুন জ্বলছে রাসেল। বৃহস্পতিবার স্কুল ছুটি শেষে দুপুর দুইটার দিকে বাড়ি ফেরার পথে দক্ষিণ হলদিয়া ছাতির মসজিদের কাছে রাসেল এই ছাত্রীর হাত ধরে টেনে নেয়ার চেষ্টা করে। বাধা দিলে এই ছাত্রী ও সাথে থাকা ছাত্রীর বড় বোন (নবম শ্রেণির ছাত্রী) ওপর হামলা চালায় রাসেল ও তার লোকজন। এই সময় দু’বোনের আর্তচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে রাসেল পালিয়ে যায়। পরে তাদের বাবা বাদী হয়ে লৌহজং থানায় রাসেলের বিরুদ্ধে মামলা করে।

এতে রাসেল আরও বেপরোয়া হয়ে ছাত্রীর পরিবারকে অনবরত হুমকি ধমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে এই ছাত্রীকে কেটে ফেলার হুমকি দিচ্ছে। এদিকে মামলা করার পরেও পুলিশ আসামীকে গ্রেফতার করছে না। তাই পরিবারটি এখন অসহায় হয়ে পড়েছে। ভয় ও আতঙ্কে দু’বোন স্কুলে যেতে পারছে না।

এ ব্যাপারে লৌহজং থানার সেকেন্ড অফিসার এসআই জুলহাস মিয়া জানান, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। খুঁজে পাওয়া যাচ্ছে না।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply