ঈদ উপলক্ষ্যে যাত্রীসেবা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে ব্রিফিং ও আলোচনা সভা

mawa policeপবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে যাত্রীসেবা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে মুন্সিগঞ্জের মাওয়ায় গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির সামনে ব্রিফিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে মুন্সিগঞ্জ পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার তিনটি বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি আদেশ ও নির্দেশ দেন বাস ও লঞ্চে ন্যায্য ভাড়া নিতে হবে এর অতিরিক্ত কিছু করা যাবে না; মলম পার্টির দৌরাত্ব্য রোধ ও বাস যাত্রীদের গন্তব্য স্থানে নামাতে হবে, অন্য কোথাও নামাতে পারবে না; যাত্রীদের কোন প্রকার ক্ষতি হলে আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত বাহিনীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া ঘাট এলাকায় ৪ ভাগে সিসি ক্যামেরা বসানো থাকবে, ২৪ ঘন্টা মাওয়া চৌরাস্তায় ক্যাম্প খোলা থাকবে।সর্বোচ্চ এসপি সহ ৪শত ১৭ জন পুলিশ ৪ ভাগে দায়িত্ব পালন করবে ঈদের দিন পর্যন্ত আজ থেকেই কার্যক্রম শুরু হবে।
mawa police
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীনগর এসপি সার্কেল কুতুবউদ্দিন, লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালেকুজ্জামান, লৌহজং অফিসার ইন চার্জ তোফাজ্জল হোসেন, মেদেনীমন্ডল ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক আশরাফ হোসেন খান, মেদেনীমন্ডল ইউনিয়ন যুবলীগ নেতা ও শিল্পপতি শেখ জামান সহ বাস ও লঞ্চ মালিকগণ।

জে নিউজ

Comments are closed.