মোবাইলে সাংবাদিককে যৌন হয়রানি!

rubelদৈনিক ভোরের কাগজের লৌহজং প্রতিনিধি মো. রুবেল ইসলামের বিরুদ্ধে মোবাইলে যৌন হয়রানির অভিযোগে বৃহস্পতিবার সন্ধ্যায় লৌহজং থানায় সাধারণ ডায়েরী করেছেন এক নারী সাংবাদিক। জিডি নং ৫০। জিডিতে উল্লেখ করা হয়েছে-বুধবার রাতে মোবইলে ফোন করে এই সাংবাদিক নানা অশালীন কথা বলে এবং বাজে প্রস্তাব দেয়। তাছাড়া ইতোপূর্বে নারী সাংবাদিককে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

এই নারী সাংবাদিক জানান, মো. রুবেল রাঢ়ী ওরফে রুবেল ইসলাম ওরফে রুবেল চৌধুরী নিজেকে ভোরের কাগজ ছাড়াও বাংলাদেশ প্রতিদিন, আমাদের সময়সহ বিভিন্ন টিভি, সংবাদপত্র ও অনলাইন সংবাদত্রের পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে মাওয়ায় নানাভাবে ফায়দা লুটছে। তার আচরণে স্থানীয় সাংবাদিকরা এক বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছে। রুবেলের ফেস বুকের প্রফাইল পিকচারে রয়েছে- আমাদের সময়, বাংলাদেশ প্রতিদিন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট ও রুবেলের মোবাইল সার্ভিসিং দোকনের মনোগ্রাম ব্যবহার করা হয়েছে। তাছাড়া গত কয়েক মাস আগে তিনি দৈনিক কালের কন্ঠের মুন্সীগঞ্জ প্রতিনিধির একটি নিউজ ই-কালে কন্ঠ থেকে ডাইনলোড করে ফটো শপের মাধ্যমে মুন্সীগঞ্জ প্রতিনিধি কথাটা মুছে ফেলে সেখানে প্রতারণার মাধ্যমে নিজের নাম বসিয়ে দিয়ে ফেস ফুকে পোস্ট করলে বিষয়টি স্থানীয় সাংবাদিকদের কাছে ধরা পরে।
rubel
ইতোমধ্যে তিনি ওইসব প্রতিষ্ঠানের ভিজিটিং কার্ড ছাপিয়ে নানা জায়গায় বিলি করে ধরাও পড়েছেন। মৌছামান্দ্রা যুবীগের সহসভাপতি মো. টিটু খান জানান, গত রমজানের ঈদের পর রুবেল নিজেকে একটি টিভির সাংবাদিক পরিচয় দিয়ে গোয়ালীমান্দ্রা খালে মাটিকাটা ড্রেজারের কাছ থেকে চাঁদা দাবি করে। পরে গ্রামবাসী তাকে ধাওয়া করলে সে পালিয়ে যায়।

মাওয়া বাজারের মুদি দোকানদার আক্তার হোসেন জানান, কয়েক বছর আগে রুবেল গ্রামীন ফোনের নকল মোবাইল কার্ড বিক্রি করতে এসে শিমুলিয়ার দোকানদারদের হাতে ধরা পরে। সে সময় তাকে দোকানীরা উত্তম মাধ্যম দিয়ে বাজার থেকে তাড়িয়ে দেয়। এ ছাড়ও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। তাছাড়া সে দুটি বিয়ে করলেও ইতিমধ্যে তার প্রথম স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। সে দক্ষিন মেদিনী মন্ডলের মৃত কলিমুদ্দিনের পুত্র। এসব ব্যাপারে রুবেল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

অপরাধ সংবাদ

Comments are closed.