গজারিয়ায় ৪ দিনের ব্যবধানে ১ মহিলা সহ ৩ জনের লাশ উদ্ধার

crime484মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ৪ দিনের ব্যবধানে ১ মহিলা সহ ৩ জনের লাশ উদ্ধার করেছে গজারিয়া থানা পুলিশ। গত ৭ই অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় গজারিয়া উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকার সুফিয়া বেগম (৫০) নামে এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন দিবাগত রাতে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। নিহত সুফিয়া বেগম ওই এলাকার প্রয়াত হযরত আলীর স্ত্রী। লাশটি এলাকার একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে আকরাম হোসেন (২৩) ও শফিউদ্দিন (৪৭) নামে দুই জনকে আটক করেছে পুলিশ।

৫ই অক্টোবর সকালে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া এলাকায় রেজাউল (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি। নিহত ব্যক্তি রংপুরের নূরু মিয়ার ছেলে বলে জানাগেছে। ওসি আরো জানান, গত ৪ঠা অক্টোবর রাত ৯টার দিকে গজারিয়া উপজেলার তেতৈইতলা গ্রামে দু’পক্ষের সংঘর্ষে মনসুর আলী প্রধান (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত মনসুর আলী প্রধান সন্ত্রাসী হামলায় নিহত আওয়ামী লীগ নেতা শামছুদ্দিন প্রধানের চাচা। এলাকার আধিপত্য নিয়ে বিরোধের জের ধরে ওইদিন রাত ৯ টার দিকে উপজেলার তেতৈতলা গ্রামে বালুয়াকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল প্রধান ও
গজারিয়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন ভুইয়া ও নূরে আলমের সমর্থিতরা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, গুলিবর্ষণ ও ইটপাটকেল নিক্ষেপে চলাকালে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মনসুর আলী প্রধান ঘটনাস্থলেই নিহত হয়।

এছাড়া সংঘর্ষে আরও ১২ জন আহত হয়েছে। এঘটনায় গজারিয়া থানায় বোরহান উদ্দিনকে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে নিহত মনসুর আলী প্রধানের ছেলে আব্দুল আলী প্রধান বাদী একটি হত্যা মামলা করেছেন।

নিউজ গজারিয়া

Leave a Reply