সদর থানার তালিকাভুক্ত সন্ত্রাসী শাহজালালের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

মুন্সীগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ১০ মামলার আসামি যুবলীগ কর্মী শাহজালাল মিজি (২৭)-কে অস্ত্র মামলায় ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ ১ নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে গত বৃহস্পতিবার বিকেলে শাহজালালকে অস্ত্র মামলায় ৭দিন, অপহরণ ও চাঁদাবাজি মামলায় ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালতে প্রেরণ বিলম্ভ হওয়ায় ওইদিন তার রিমান্ড শুনানী হয়নি এবং তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এদিকে, আগামীকাল সোমবার মুন্সীগঞ্জ সদর থানার অপহরণ ও চাঁদাবাজি মামলায় তার ৫দিনের রিমান্ড শুনানী হবে। শাহজালালকে আগামীকাল সোমবার জেলা কারাগার থেকে আদালতের মঞ্জুরকৃত ৩দিনের রিমান্ডে মুন্সীগঞ্জ থানায় আনা হবে। এ তথ্য জানিয়েছেন মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. কুদ্দুসুর রহমান সিকদার।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ফকির পিপিএম জানান, গত ১৫ই অক্টোবর দিবাগত আড়াইটার দিকে শহরের দক্ষিণ কোর্টগাঁও গ্রামের ঝিন্টু মিজির ছেলে মুন্সীগঞ্জ থানার অন্যতম শীর্ষ সন্ত্রাসী শাহজালালকে মানিকপুর সড়ক থেকে পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় পরদিন ১৬ই অক্টোবর সকাল ৮টার দিকে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে শহরের লিচুতলা নতুন বাস স্ট্যান্ডে ৭ টি বাস-অটোরিকশা ভাঙচুর করে তার সহযোগিরা। এ সময় কয়েক ঘন্টার জন্য সেখানকার বাসস্ট্যান্ডের কাউন্টার সরিয়ে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে এসে বাস চলাচল স্বাভাবিক রাখা হয়। তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র, অপহরণ, মাদক, চুরিসহ ১০ টি মামলা রয়েছে। শাহজালাল মুন্সীগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী।

এদিকে, গ্রেপ্তারকৃত শাহজালাল জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের শেল্টারে চাঁদাবাজি, অপহরণসহ নানা রকম সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। আজিজ, চাকু মিলনসহ শাহজালালের সহযোগি ও অন্য সন্ত্রাসীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে বলে ওসি আবুল খায়ের ফকির জানিয়েছেন।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply