লৌহজংয়ে মেদীনিমন্ডলে স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে আহত

লৌহজংয়ে স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে উত্ত্যক্তকারীদের চাপাতির আঘাতে গুরুত্বর আহত হয়েছেন স্বামী। ছিনিয়ে নেয়া হয়েছে তার গলার দেড়ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগত পাঁচ হাজার টাকা।

জানাযায়, উপজেলার মেদীনিমন্ডল ইউনিয়নের দক্ষিন মেদিনী মন্ডল গ্রামের মান্নান মিস্ত্রীর বখাটে ছেলে সুজন (২৭) একই গ্রামের নিখিল মন্ডলের বাড়িতে গিয়ে তার স্ত্রী, ও বাড়ির অন্যান্য মেয়েদের প্রায়ই উত্ত্যক্ত করে এবং রাতে আরো লোকজন নিয়ে ঘরের জ্বানালা দিয়ে উকিঝুকি মারে।

নিখীল মন্ডল এর প্রতিবাদ করায় রবিবার রাতে মাওয়া চৌরাস্তা থেকে নিখীল মন্ডল ও তার বড় ভাই দিলীপ মন্ডল বাড়ি ফেরার পথে পুর্ব পরিকল্পনা মতে মান্নান মিস্ত্রীর ৩ ছেলে সুজন, সুমন, রাজন, সহ আরো ৫/৬ সন্ত্রাসী মিলে তাদের ওপর হামলা চালায়।

এবং নিখীলকে চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন যায়গায় কুপিয়ে আহত করে। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় নিখীল মন্ডলকে লৌহজং সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া বড় ভাই দিলীপ মন্ডলকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এই বিষয়ে আহত নিখীলের ছোট ভাই নীল কমল মন্ডল বাদী হয়ে লৌহজং থানায় একটি মামলা দায়ের করেছে।

বাংলাপোষ্ট

Leave a Reply