সিরাজদিখানে স্কুল ছাত্রী রেখার রহস্যজনক আত্মহত্যা

সুমিত সরকার সুমন: বুধবার রাত টায় সিরাজদিখানে এক স্কুল ছাত্রী রহস্যজনক আত্মহত্যা করেছে। আসলে হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকার লোকজন কানাঘুসা করছেন। রেখা আক্তার (১৭) মেয়েটি এ বছর রাজদিয়া গার্লস স্কুল থেকে জিপিএ ৫ পেয়ে এসএসসি পাশ করেছিল। সে উপজেলার রাজদিয়া গ্রামের আমির শেখের মেয়ে। তার মা জানান, এক ছেলে ২ মেয়ের মধ্যে রেখাই ছোট। সৌদি প্রবাসী ছেলের সাথে টেলিফোনে তার বিয়ে হয়েছিল। পরে জানতে পেরেছি রেখা বিয়েতে রাজি না। এসব কারণেই সে আত্মহত্যা করতে পারে।

তবে ঘটনার সময় কেঊ বাড়ী ছিল না। রাত ৯ টার পর বাড়ী এসে তাকে না পেয়ে খোঁজাখুঁজির পর বাড়ীর বাইরে একটি গাছের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অব¯’ায় পাই।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এস আই সাইফুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি তবে মেয়েটির পরিবারের কেউ না আসায় আমরা যেতে পারিনি।

বিডিলাইভ

=========

সিরাজদিখানে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

জেলার সিরাজদিখান উপজেলার রাজদিয়ে গ্রামে রেখা আক্তার (১৭) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বাড়ির পাশের একটি গাছ থেকে বুধবার রাত ৯টায় তার লাশ উদ্ধার করা হয়।

রেখা আক্তার উপজেলার রাজদিয়া গ্রামের আমির শেখের মেয়ে। এ বছর সে রাজদিয়া গার্লস স্কুল থেকে জিপিএ-৫ পেয়ে এসএসসি পাস করেছিল।

রেখার মা জানান, এক ছেলে ২ মেয়ের মধ্যে রেখাই ছোট। সৌদি প্রবাসী ছেলের সঙ্গে টেলিফোনে তার বিয়ে হয়েছিল। পরে জানতে পেরেছি রেখা বিয়েতে রাজি না। এ সব কারণেই সে আত্মহত্যা করতে পারে।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, ঘটনাটি শুনেছি। তবে, থানায় কোনো অভিযোগ না করায় পুলিশ ঘটনাস্থলে যায়নি।

দ্য রিপোর্ট
======

মুন্সীগঞ্জে ছাত্রীর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায় রেখা আক্তার (১৭) নামে এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নিহত রেখা আক্তার উপজেলার রাজদিয়া গ্রামের মো. আমির শেখের মেয়ে। ২০১৪ সালে সে রাজদিয়া গার্লস স্কুল থেকে জিপিএ ৫ পেয়ে এসএসসি পাশ করে। গত কয়েক মাস আগে সৌদি প্রবাসী এক ছেলের সঙ্গে টেলিফোনে বিয়ে হয়। বুধবার রাতে বাড়ির পাশে একটি গাছের সঙ্গে সে ফাঁসি দেয়।

নিহতের মা জানান, আমি বাড়ি ছিলাম না। রাত ৯ টার পর বাড়ি এসে মেয়েকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি। পরে বাড়ির পেছনে একটি গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাই। এসময় চিৎকার করলে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।

তিনি জানান, রেখার সৌদি প্রবাসী এক ছেলের সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু ওই বিয়েতে রেখা রাজি ছিলনা, তা আমরা পরে জানতে পারি। এরপর থেকেই ও একটু অন্যমনস্ক থাকত, হয়তো এসব কারণে আত্মহত্যা করেছে।

সিরাজদিখান থানার ডিউটি অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, ঘটনাটি বিভিন্ন মাধ্যমে শুনেছি। তবে কেউ অভিযোগ না করায় আমরা কোন ব্যবস্থা নিতে পারিনি।

শীর্ষ নিউজ

Leave a Reply