গজারিয়ায় একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় একই রাতে দুটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৩টায় উপজেলার ইমামপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শনিবার রাত প্রায় ৩টার দিকে ১৫-২০ জনের একটি ডাকাত দল মো. আনোয়ার হোসেনের (৪৫) বাড়ির লোহার দরজা ভেঙে ভেতরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ২৫ ভরি স্বর্ণ নগদ ১ লাখ টাকা তিনটি মোবাইল সেটসহ প্রায় পনেরো লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাত দল এবং পাশের বাড়ির ব্যবসায়ী মো. রাশেদুলের (৪০) বাড়ি থেকে দুই ভরি স্বর্ণ নগদ ২০ হাজারসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।

ক্ষুব্ধ এলাকাবাসীরা জানান, গজারিয়া উপজেলায় ক্রমান্বয়ে ডাকাতি, ছিনতাই বেড়েই চলেছে। চার দিনের ব্যবধানে ছয় বাড়িতে ডাকাতি ও বালুয়াকান্দিতে দুটি ছিনতাইয়ের ঘটনায় এখনো থানা পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে উপজেলাবাসী আতঙ্কের মধ্যে রয়েছে।

এ ব্যাপারে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ফেরদাউস হোসেন বলেন, গজারিয়া উপজেলায় কোনো ডাকাতির ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই এবং বলেন এলাকাবাসী ছোট ছোট চুরির ঘটনাকে ডাকাতি বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেন এলাকাবাসী।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply