মালির পাথরে একই দলের সন্ত্রাসী হামলায় বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মালির পাথরের গোলাপরায়ে বুধবার বিকেল ৩টার দিকে আওয়ামীলীগ কর্মীদের ৬টি বসতঘর ভাঙচুর ও লুটপাট করেছে একইদলের সন্ত্রাসীরা। মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ এসআই মোশারফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগের বিবদমান বাদশা মিয়ার লোকজন পঞ্চসার ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান মুকুল, যুবলীগ সন্ত্রাসী ইমরান, সেলিম, ডালিম ও স¤্রাট মিয়ার খালি বাড়িতে হামলা ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় ১৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ লাখ টাকা লুটে নেয় বলে দাবি করা হয়েছে।

এর আগে গত রোববার পঞ্চসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত আশোক আলীর ছোট ভাই আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার পোদ্দারকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ব্যাপক মারধর করে। এ ঘটনার পর প্রতিপক্ষের লোকজন বাড়িতে তালা ঝুলিয়ে অন্যত্র চলে যায়। পরে বুধবার বাদশা ও সুমনের নেতৃত্বে প্রতিপক্ষের মুকুল গংয়ের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়।

এ ব্যাপারে সদর থানার ওসি আবুল বাসার ফকির জানান, এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি।

মুন্সীগঞ্জ বার্তা
========

মুন্সীগঞ্জে আ’লীগ নেতার বাড়ী ভাংচুর, লুটপাট

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের মালির পাথর গ্রামের গোলাপ রায় দিঘিতে মাছ ধরাকে কেন্দ্র করে বুধবার আওয়ামীলীগ নেতার উপর হামলা চালিয়েছে। এ সময় বাড়িতে হামলা করে ৫টি ঘর ভাংচুর ও লুট পাঁটের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় , বুধবার বিকেল সাডে ৫টার দিকে মালির পাথর গ্রামের গোলাপ রায় দিঘিতে মাছ ধরাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ালীগের সভাপতি সাত্তার চেয়ারম্যানের ভাতিজা বাদশা, সুমন , মনির ও দেলোয়ারসহ বেশ কিছু সন্ত্রাসী বাহিনী পঞ্চসার ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুব লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল ও আওয়ামীলীগ কর্মী ডালিম,ইমরানদের বাড়িতে হামলা চালিয়ে ৫টি ঘর ভাংচুর করে। এসময় লুটপাট করা হয় ঘরের মূল্যবান জিনিস পত্র।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মোশারফ হোসেন জানান, গত সোমবার একই কারণে মিজানুর রহমান মুকুলের লোকজন সাত্তার চেয়াম্যানের লোকজনের উপর হামলা চালায় তারই জের ধরে আজ বুধবার এ হামলার ঘটনা ঘটেছে বলে জানাগেছে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডিলাইভ
======

মুন্সীগঞ্জে আ.লীগ কর্মীদের বসতঘর ভাঙচুর লুটপাট

মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ মালিরপাথর গ্রামে বুধবার বিকেলে ৫টার দিকে আওয়ামী লীগ কর্মীদের ৫টি বসতঘর ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা।

মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ এসআই মোশারফ হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে বাদশা মিয়ার লোকজন আওয়ামী লীগ কর্মী মো. মুকুল, মো. ইমরান ও ডালিম মিয়ার বাড়িতে হামলা করে।

এ সময় তাদের ৫টি বসতঘর ভাঙচুর করে। লুটে নেয় স্বর্ণালংকার ও নগদ টাকা। এ ঘটনায় তারা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

রাইজিংবিডি

Leave a Reply