লৌহজংয়ের কলমায় বিএনপি কার্যালয় ভাঙচুর করল যুবদল

অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা ইউনিয়ন বিএনপির কার্যালয় ভাঙচুর করেছে যুবদল। গতকাল শুক্রবার সন্ধ্যায় লৌহজং উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান অপু চাকলাদারের নেতৃত্বে তাঁর শতাধিক অনুসারী কলমা বাজারের বিএনপি অফিস তছনছ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া কলমা ইউনিয়ন বিএনপির সভাপতি সুলতান আহম্মেদ বাচ্চু মাস্টার অভিযোগ করে বলেন, হাবিবুর রহমান অপুর নেতৃত্বে শতাধিক লোক ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে তালাবদ্ধ আধাপাকা কার্যালয় ভবনের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আসবাব ভাঙচুর ও লণ্ডভণ্ড করে। পরে খবর পেয়ে বিএনপির লোকজন ধাওয়া করলে তারা চলে যায়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তিনি জানান, যুবদল নেতা অপুর সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদেই কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ সাবেক প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহার নিজ ইউনিয়ন কলমা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ ২২ জন গত ৯ নভেম্বর একযোগে পদত্যাগ করেন। এ কারণেই হয়তো অপু বিএনপি কার্যালয় ভাঙচুর করে থাকতে পারেন।

লৌহজং থানার ওসি মো. তোফাজ্জল হোসেন বলেন, ‘ঘটনাটি শুনেছি। তবে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’ এ ব্যাপারে যোগাযোগ করা হলে হাবিবুর রহমান অপু চাকলাদার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি শান্তিপূর্ণভাবে বিএনপি অফিসে গিয়েছি। তবে ভাঙচুর করিনি।’

কালের কন্ঠ

Leave a Reply