লৌহজংয়ের মাওয়ায় কারচাপায় স্কুলছাত্র নিহত : গাড়ি ভাঙচুর

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের লৌহজংয়ে প্রাইভেটকার চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় তার বাবা ও ভাই গুরুতর আহত হয়েছে। এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর ও সড়ক অবরোধ করে রাখে।

লৌহজং উপজেলার উত্তর মেদেনীমণ্ডল এলাকায় শনিবার দুপুরে সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু বেপারী (১১) পাশের শ্রীনগর উপজেলার সমষপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। সে লৌহজংয়ের উত্তর মেদেনীমণ্ডল গ্রামের টিটু বেপারীর ছেলে। আহত টিটু বেপারী ও ছেলে একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র সিয়াম বেপারীকে (১২) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট মো. শাহাদাত জানান, সমষপুর প্রাথমিক বিদ্যালয় ছুটির পর ২ ছেলে রাজু ও সিয়ামকে সঙ্গে নিয়ে তার বাবা টিটু বেপারী বাড়িতে ফিরছিলেন। এ সময় উত্তর মেদেনীমণ্ডল গ্রামের মিনারা মসজিদের সামনে মাওয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-২৮৯৫) বাবাসহ ২ ছেলেকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথে রাজু মারা যায়।

এদিকে স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ সৃষ্টি করে। এ সময় প্রায় ৫০টি যানবাহন ভাঙচুর করা হয়। এতে মহাসড়কে মিনারা মসজিদের দু’পাশে প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

দ্য রিপোর্ট

Leave a Reply