আধারায় সাদ্দাম বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী : গ্রেফতার ৩

মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারায় সাদ্দাম গাজী বাহিনী অত্যাচারে এলাকাবাসী এখন অতিষ্ঠ। আসন্ন আলু মৌসুমকে ঘিরে এই বাহিনী নানাভাবে নিরীহ কৃষকদের জিম্মি করে চাঁদা আদায়ের চেষ্টা করছে। এই বাহিনী চাঁদাবাজি ছাড়াও মাদক ও নৌ দস্যুতার সাথেও জড়িত বলে পুলিশ ও এলাকাবাসী অভিযোগ করেছে। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সোমবার রাতে বাহিনীর আরিফ গাজী (৩০), আরমান গাজী (২৭) ও মাহমুদ গাজীকে(২৫) পুলিশ গ্রেফতার করেছে। তবে মূল হোতা সাদ্দাম গাজী পর্দার আড়ালে থেকে চালিয়ে যাচ্ছে অপকর্ম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধারার জাজিরা কুঞ্জনগর গ্রামের নিরীহ কৃষক নজরুলের কাছে চাঁদা দাবী করে সাদ্দাম গাজী বাহিনরীর সদস্যরা। দিতে অস্বীকৃতি জানাতেই এই কৃষককে মারধরসহ বাড়িতে হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করে। এমন আরও নানা ঘটনার সাথে জড়িত এই বাহিনী। মাদক বিক্রি ও সেবন ছাড়াও মেঘনা নদীতে ডাকাতিসহ নানা অপকর্মের সাথে জড়িত বাহিনীর প্রায় ২০ সদস্য।

এসব বিষয়ে সদর থানার ওসি আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা স্বীকার জানান, আধারা এলাকাকে শান্তিপূর্ণ করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই বাহিনীর অন্যতম তিন সদস্য ইতোমধ্যেই গ্রেফতার হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এলাকায় চাঁদাবাজি, মাদক ও নৌ ডাকাতি বন্ধে পুলিশ সবরক ব্যবস্থা গ্রহন করেছে।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply