সিরাজদিখানে ছেলে-মেয়ে ও বিধবাকে ঘরছাড়া করেছে সন্ত্রাসীরা

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের বাহেরগুছি গ্রামের জমি সংক্রান্ত বিরোধে বিধবা নুরজাহান বেগম ও ছেলে সন্তানদের মারধর করে সাদা কাগজে টিপসই রেখে ঘরছাড়া করলো সন্ত্রাসীরা। বৃহস্পিবার বেলা সাড়ে ১১টায় সময় নুরজাহান বেগমের নিজবাড়িতে এ ঘটনা ঘটে।

জানাযায়,নুরজাহান বেগম বাহেরগুছি গ্রামের তার নিজ বাড়িতে থাকা অবস্থায় সন্ত্রাসী আবুকালাম নেতৃত্বে ও তার সন্ত্রাসী বাহিনীদের নিয়ে হামলা চালায় । এ সময় নুরজান বেগম (৬০) সহ বড় ছেলে মজিবর (৩২) ছোট ছেলে মো: মিঠুন ছেলে বউ লিমা আক্তার (১৮) প্রতিবাদ জানায়।

সন্ত্রাসী আবুকালাম তাদের উপর চড়াও হয়ে তাদেরকে মারধর করে এক পর্যায়ে সাদা কাগজে টিপসই রেখে ঘর থেকেবের করেদেয়। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভর্তি করা হয়েছে ।
এঘটনায় নুরজাহান বেগম বাদি হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে সিরাজদিখান থানায় আবুকালাকে প্রধান আসামী করে তিনজনের বিরুদ্ধে অভিযোগ করে ।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, পুলিশ নুরজাহান বেগমের বাড়িতে গিয়ে অভিযোগের তদন্ত করেছে।তিনি আরো জানান এ ঘটনায় মামলার পস্ততি চলছে, আসামিদের ধরার জন্য পুলিশ চেষ্টা করছে।

বিডিলাইভ

Leave a Reply