নিখোঁজের চারদিন পর শ্রীনগরে গার্মেন্ট ব্যবসায়ী সোহাগ ঢালীর লাশ উদ্ধার

আরিফ হোসেন: নিখোঁজের চারদিন পর শ্রীনগরে এক ডোবা থেকে গার্মেন্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকাল চারটার দিকে ঢাকা-নওপাড়া সড়কের বেজগাও এলাকা থেকে সোহাগ ঢালী (২৫) নামে ওই ব্যবসায়ীর লাশটি উদ্ধার করা হয়। সে রাজবাড়ী সদরের সোহাগ গার্মেন্টের মালিক। পারিবারিক সূত্র জানায়, সোহাগ ঢালীর পৈত্রিক নিবাস উপজেলার দামলা গ্রামে। সোহাগ ঢালীর বাবা ইউনুস ঢালী অনেক বছর আগে পরিবার পরিজন নিয়ে রাজবাড়ী চলে যায়।

গত সোমবার বিকালে সোহাগ ঢালী শ্রীনগর এলাকায় এসে তার চাচাতো ভাই ইসলামী ব্যাংক শ্রীনগর শাখার কর্মকর্তা নাঈমের সাথে দেখা করে তার সাথে মাওয়া এলাকায় যায়। সেখান থেকে শ্রীনগর ফেরি ঘাট এলাকায় আসার পর সোহাগ ঢালী ঢাকায় যাওয়ার কথা বলে নাঈমকে দামলা যাওয়ার জন্য বাসে তুলে দেয়। এর পর থেকে সোহাগ ঢালীর সন্ধ্যান পাওয়া যাচ্ছিলনা।

এঘটনায় রাজবাড়ী থানায় গত ৩০ ডিসেম্বর একটি সাধারণ ডাইরী করে এর কপি গত ৩১ ডিসেম্বর শ্রীনগর থানায় এনে জমা দেয় সোহাগ ঢালীর পরিবার। সোহাগ ঢালীর খালাতো ভাই সাদ্দাম হোসেন জানায়, শ্রীনগর থানা পুলিশ গত বৃহস্পতিবার নাঈমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। শুক্রবার বিকালে সোহাগ ঢালীর লাশ পাওয়া যায়। নিখোজের সময় সোহাগ ঢালীর সাথে দুলাখ টাকা ও বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ছিল বলে তার মামা আ: রশিদ জানান।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, লাশের কপালে ও মাথার পিছনে জখমের চিন্হ রয়েছে। ধারনা করা হচ্ছে দু-তিন আগে তাকে হত্যা করা হয়েছে। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply