৫ই জানুয়ারির সমাবেশ : মুন্সীগঞ্জে দফায় দফায় প্রস্তুতি সভা

ঢাকায় আগামী ৫ই জানুয়ারির সমাবেশ ঘিরে মুন্সীগঞ্জে দিনভর দফায় দফায় প্রস্তুতি সভা করেছে মুন্সীগঞ্জ বিএনপির। আজ শনিবার সকালে গজারিয়া ও সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের নিয়ে এ সভা চলে। মুক্তারপুর বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি, বিএনপির স্থানীয় সরকার ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই। মুন্সীগঞ্জ জেলার আটটি ইউনিট থেকে ঢাকায় সমাবেশে অন্তত ৮-১০ হাজার লোকের সমাগম ঘটানোর টার্গেট নেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন বলেন, ৫ই জানুয়ারির সমাবেশ সফল করতেই হবে। এ লক্ষ্যে জেলার আটটি ইউনিট থেকে সমাবেশে অন্তত ৮-১০ লোকের সমাগম ঘটনানোর জন্য এই প্রস্তুতি সভা হয়েছে। জেলার বিভিন্ন অঞ্চল থেকে যে যেভাবে পারে, সেভাবে ঢাকায় অবস্থান নেয়ার জন্য নেতাকর্মীদের বলা হয়েছে।

এসব সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহসানউল্লাহ, সাধারণ সম্পাদক সিদ্দিকউল্লাহ ফরিদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

মুন্সীগঞ্জ বার্তা

Leave a Reply