শ্রীনগরে আতাউর রহমানের হত্যাকান্ডের ঘটনায় স্ত্রী রিমান্ডে

আরিফ হোসেন: শ্রীনগরে আওয়ামী লীগ নেতার ভাইয়ের হত্যাকান্ডের ঘটনায় তার স্ত্রী চম্পা বেগমকে (৩৫) দুই দিনের রিমান্ডে এনেছে পুলিশ। বুধবার মুন্সীগঞ্জ আদালতে পুলিশ পাচঁ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে। গত ৮ জানুয়ারী সকালে পুলিশ উপজেলার বিবন্দী গ্রামের একটি আলু ক্ষেত থেকে কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টুর বড় ভাই আতাউর রহমান (৪৫) এর লাশটি হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এঘটনায় আতাউরের বাবা হাজী আ: বারেক বাদী হয়ে শ্রীনগর থনায় হত্যা মামলা দায়ের করে। অতাউরের পারিবারিক সূত্র জানায়, সে দীর্ঘদিন জাপানে প্রবাসী থাকার পর ঢাকার জুড়াইন এলাকায় বাড়ী করে সেখানেই বসবাস করতো। মাঝে মাঝে গ্রামের বাড়িতে আসতো। অনেক দিন ধরে তাদের পারিবারিক কলহ চলে আসছিল।বেশ কিছুদির আগে সে তালবলীগ জামায়াতের কথা বলে বাসা থেকে বের হয়।

গত ৮ জানুয়ারী সকালে আতাউর রহমানের গ্রামের বাড়ির পাশের জমিতে তার লাশ পাওয়া যায়। মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার সেকেন্ড অফিসার মাসুদ খান জানান, লাশের হাত-পা নাইলনের রশি ও মুখ লাল কাপড় দিয়ে বাধাঁ ছিল। পুলিশ ওই দিনই তার স্ত্রী চম্পা বেগম (৩৫) কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। গতকাল তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়। আতাউরের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

Leave a Reply