ব্রাক্ষন ভিটা বিদ্যালয়ের শিক্ষকদের বিদায় সংবধনা

ফিরোজ আলম বিপ্লব: টঙ্গীবাড়ী উপজেলার ব্রাক্ষন ভিটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃহস্প্রতিবার সকাল ১১টায় উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ জন শিক্ষককে বিদায় ও সংবধনা দেওয়া হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রানা শফিউল্লা কলেজের অধ্যক্ষ শুখেন ব্যনার্জী উপজেলা চেয়ারম্যান ইঞ্জি.কাজী ওয়াহীদ.উপজেলা আ.লীগ সভাপতি জগলুল হাওলাদার ভুতু .সহ সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি.উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামিমা বানু. ব্রাক্ষন ভিটা উচ্চ বিদ্যালয় সভাপতি ইঞ্জি.জাহাঙ্গীর আলম।

উপস্থিত ছিলেন ব্রাক্ষন ভিটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন মাহতাব.অভিবাবক প্রতিনিধি জাহাঙ্গীর খান ও মালেক শেখ.উপজেলা হিন্দু বৈদ্ব ঐক্য পরিষদের সভাপতি বিমল পাল.আউটশাহী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সবুজ মিয়া. কামারখাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ.হাই.বালিকা পাইলট উচ্চ বিদ্যায়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান সহ উপজেলার সকল শিক্ষক বৃন্দ।

অনুষ্ঠানের শেষে বিকাল ৩টার খাবার নিয়ে উত্তেজনা ও হট্টগোলের সৃষ্টি হয়। নাম প্রকাশে অনইচ্ছুক এক শিক্ষক জানান, উপজেলার প্রতিজন শিক্ষকের নিকট থেকে ১৫০থেকে ২০০শত টাকা করে এ অনুষ্ঠান উপলক্ষে নে্ওয়া হয়েছে তারপর ও তারা খাবার পায়নি।

বিক্রমপুর চিত্র

Leave a Reply