সরকারী জমি দখল করে টঙ্গীবাড়ীতে দোকানঘর নির্মাণ

টঙ্গীবাড়ী উপজেলার রহিমগঞ্জ বাজারের ১নং খাস খতিয়ানের সরকারী জমি দখল করে রাতের আধারে দোকানঘর নির্মান কাজ চলছে। উপজেলার ধামারণ গ্রামের নুরু মাদবর এ দোকানঘর নির্মান কাজ করছে বলে স্থাণীয় সুত্রে জানাগেছে। বৃহস্পতিবার থেকে শুরু করে এ নির্মাণ কাজ চললেও প্রশাসন কোন ব্যাবস্থা না নেওয়ায় এলাকাবাসী উদ্বেগ প্রকাশ করেছেন।

স্থাণীয় সবেক মেম্বার বাচ্চু শিকদার জানান, ভূমি কর্মকর্তা গত বৃহস্পতিবার ঘটনাস্থলে এসে সরেজমিনে তদন্ত করে কাজ বন্ধ না করে চলে যান। এর পর হতেই রাতের আধারে ও ছুটির দিনে এ নিমার্ণ কাজ চলছে। স্থাণীয়রা জানান, কে.শিমুলিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. হান্নান নুরু মাদবর এর নিকট হতে টাকা খেয়ে তাকে রাতের আধারে এবং ছুটির দিনে কাজ করার নির্দেশ দিয়ে গেছেন। সে অনুযায়ী এ নির্মাণ কাজ চলছে।

এ ব্যাপারে ভূমি কর্মকর্তা মো. হান্নান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ করে রেখেছি। অবৈধ নির্মাণকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে সাংবাদিকরা টঙ্গীবাড়ী সহকারী কমিশনার ভূমি এর মোবাইলে ফোন করলে সে জানায়, আপনার কিছু জানার থাকলে অফিসে এসে জেনে যান। সদ্য যোগদান করা সহকারী কমিশনার ভূমির নাম জিজ্ঞাসা করলে সে আরো জানায় নামও অফিসে এসে জেনে যান।

বিক্রমপুর চিত্র

Leave a Reply