দু’দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সমাপ্ত

মুন্সীগঞ্জে দু’দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পন্ন হয়েছে। শহরের শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে ২৫ টি স্টলে নিয়ে বসেছিল প্রযুক্তির পসরা। সাথে ছিল নিয়মিত সেমিনার ও আইসিটি বিষয়ক কুইজ প্রতিযোগিতা। এতে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদানের জন্য বিভিন্ন কেটাগরিতে ১৩ জনকে পুরস্কৃত করা হয়। বুধবার রাতে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল এই পুরস্কার তুলে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ফজলে আজিমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাহবুবুর রহমান, সরকারী হরগঙ্গা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাহেদুল কবির, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর রেজাউল করিম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক আব্দুল আজিজ, জেলা শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, শ্রেষ্ঠ আইসিটি পদক প্রাপ্ত ইউএনও সারাবান তাহুরা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেরুন্নেসা নাজমা ও মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল।

আইসিটি’র দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার বিজন কুমার সিংহ জানান, মেলায় প্রাণের স্পন্দন দেখেই মনে হয়েছে আয়োজন স্বার্থক এবং এই অঞ্চলে প্রযুক্তি বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এ আগে মঙ্গলবার মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক ও এটুআই প্রোগামের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply