প্রবাসীর অর্থ আত্মসাৎতের অভিযোগ : প্রবাসীর আত্মহত্যার চেষ্টা!

টঙ্গীবাড়ী উপজেলার কুড়মিড়া গ্রামের সৌদি আরব প্রবাসী মো. বাবু হোসেন (৩২) প্রবাস জীবনের উপার্জন করা ২০ লক্ষ টাকা শশুর বাড়ির লোকজনের নিকট হতে প্রতারিত হয়ে সোমবার বিকেলে নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় বাড়ির লোকজন বাবুর গোংগানীর শব্দ পেয়ে তাকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে।

জানাগেছে, উপজেলার কুড়মিড়া গ্রামের আ. খালেক এর ছেলে বাবু হোসেন এর সাথে একই গ্রামের মো. হোসেন এর মেয়ে ফারজানা আক্তার এর ৫ বছর পূর্বে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর হতেই সৌদি আরব প্রবাসী ছিলেন, বাবু হোসেন। সৌদি থাকা অবস্থায় তার উপার্জিত ২০ লক্ষ টাকা দোকান কিনার কথা বলে শাশুরী সাজি বেগম আতœসাৎ করে।

এছাড়া তার স্ত্রী ফারজানা বাবু প্রবাস থাকা অবস্থায় শশুর গৃহে দিনাতিপাত করায় বাবুর উপার্জিত সকল টাকা শশুরালয়ে পাঠাতো। সম্প্রতি বাবু সৌদি হতে ফিরে আসলে তার স্ত্রী ফারজানা তার সাথে ঠিকমতো ঘর সংসার না করে বিভিন্ন তাল-বাহানা ও ঝগড়া বিবাদ শুরু করে। এদিকে তার শাশুরী দোকান কিনার জন্য পাঠানো টাকা ফেরত দিতে অস্বীকার করলে বাবু রাগে ক্ষোভে আতœহত্যার চেষ্টা করে। এ ব্যাপারে সাংবাদিকরা বাবুর শাশুরী সাজি বেগমের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বিক্রমপুর চিত্র

Leave a Reply