মানসম্মত শিক্ষা ও চলমান পরিস্থিতি নিয়ে মত বিনিময় সভা

মোঃ হোসনে হাসানুল কবিরঃ আজ বৃহস্পতিবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিয়ষদ প্রাঙ্গনে মানসম্মত শিক্ষা ও চলমান পরিস্থিতি নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান আনিছ উজ্জামান এর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার শারাবান তাহুরার সঞ্চালনায় মানসম্মত শিক্ষা ও চলমান পরিস্থিতি নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন আকাল মাদ্রাসার সুপার, গিতা পাঠ করেন নূরপুর সর, প্রাথ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বক্তারা তাদের বক্তব্যে শিক্ষার মান ও বতর্মান পরিস্থিতির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব সাইফুল হাসান বাদল।

অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন প্রে, প্র, ডঃ ইয়াজউদ্দন আহম্মেদ মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জনাব হেলাল উদ্দিন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব জামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, প্রেসক্লাব সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বল, বাংলাদেশ মানবাধিকার কমিশন মুন্সীগঞ্জ জেলার সহ-সসভাপতি জনাব মোঃ জিয়াউর রহমান জীবন, বিশিষ্ট সাংবদিকবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন,উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও সুধীজন।

বিক্রমপুর চিত্র

Leave a Reply