শ্রীনগরে সন্ত্রাস ও মাদক বিরোধী শিক্ষা সমাবেশ অনুষ্ঠিত

শ্রীনগরে সন্ত্রাস ও মাদক বিরোধী শিক্ষা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেল ৩টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা ২টি কলেজ, ২৩টি মাধ্যমিক, ১১১টি প্রাথমিক বিদ্যালয় ও ৫টি মাদ্রাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহানারা বেগমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীনগর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা সরকার, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মমিন আলী, ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা সেলিম হোসেন ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আজিজুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জামাল হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে কোন মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে কোন ধরনের সন্ত্রাস ও মাদকের বিস্তার না ঘটে সেদিকে শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে বলা হয়। এছাড়া, বর্তমান পরিস্থিতিতে সহিংসতা ও নাশকতা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহযোগিতা করারও পরামর্শ দেয়া হয়।

বিক্রমপুর চিত্র

Leave a Reply