পিকেটারহীন ঢিলেঢালা হরতাল

জেলায় রবিবার ভোর ৬টা থেকে ৭২ ঘণ্টার হরতালের প্রথম দিন পালিত হচ্ছে। এখন পর্যন্ত শহরে হরতাল সমর্থনে মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি। ঢাকা-মাওয়া ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দূরপাল্লার যান চলাচল বন্ধ রয়েছে। শহরে লোকাল যানবাহন সীমিত আকারে চলাচল করছে। মুন্সীগঞ্জ থেকে নারায়ণগঞ্জ অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই জেলা বিনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা-মাওয়া মহাসড়কে হাসাড়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. মনির হোসেন জানান, ঢাকা-মাওয়া মহাসড়কে যান চলাচল কম রয়েছে। হাইওয়েতে বিভিন্ন পয়েন্টে পুলিশসহ আনসার মোতায়েন আছে।

শিমুলিয়া-কাওড়াকান্দি নৌ-রুটের বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) জানান, যানবাহন পারাপারের জন্য দীর্ঘ সময় ফেরিঘাটে অপেক্ষা করতে হচ্ছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার দ্য রিপোর্টকে জানান, জেলার মহাসড়কসহ গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে।

স্বেচ্ছাসেবক দলনেতা নূরুল ইসলাম পার্থসহ দলের জেলবন্দী সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবিতে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় রবিবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল।

দ্য রিপোর্ট

Leave a Reply