অ্যাটকোর সভাপতির নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি ও এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নি:শর্ত মুক্তির দাবীতে আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জে পৃথক ২ স্থানে মানববন্ধন ও মৌন মিছিল করা হয়েছে।বেলা ১২ টার দিকে শহরের জুবলী রোডে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এনটিভি দর্শক ফোরাম ও সাংবাদিকবৃন্দের ব্যানারে মানববন্ধন করে। এছাড়া বেলা সাড়ে ১২ টার দিকে ইলেক্ট্রনিক অ্যান্ড প্রিন্ট মিডিয়া ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের ব্যানারে পৃথক মৌন মিছিল ও মানববন্ধন করে।

মৌন মিছিলটি মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বের করে জুবলী রোড প্রদক্ষিন করে শহরের থানারপুল চত্বরে গিয়ে শেষ হয়। এ সময় সেখানে মানববন্ধনে মিলিত হয়।

এ সব কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাধারন সম্পাদক কাজী দীপু, যুগ্ম-সম্পাদক মামুনুর রশীদ খোকা, সাবেক সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, জেলা ইলেক্ট্রনিক অ্যান্ড প্রিন্ট মিডিয়া ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো: জাফর মিয়া, সাধারন সম্পাদক সুমিত সরকার সুমন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি সেতু ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট লাবলু মোল্লা, এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নুপুর, ইটিভির সাইফুর রহমান টিটু, সাংবাদিক শিহাবুল হাসান শিহাব, সিরাজদীখান প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক কাজী আকরাম, সাংবাদিক আনোয়ার হোসেন আনু, শেখ মো: রতন, তানজিল হাসান, গোলজার হোসেন প্রমুখ।

বিডিলাইভ

Leave a Reply