মাতাল অবস্থায় সিরাজদিখানে ৪ যুবক-যুবতী গ্রেফতার

মুন্সীগঞ্জ সিরাজদিখানে মাতাল অবস্থায় চার যুবক-যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত দেড়টার সময় ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া কলেজ গেট এলাকা থেকে স্বল্প বস্রে মদ্যপানে মাতাল অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। সোমবার রাতে ঢাকা-মাওয়া মহাসড়কে চালতী পাড়া থেকে কুচিয়ামোড়া পর্যন্ত টহলরত এসআই কাজী মহসিন টহলের সময় একটি সাদা গাড়ি এলোমেলোভাবে চালিয়ে আসছিল। গাড়িটিকে প্রথমে সিগন্যাল দিলে গাড়িটি না থামালে টহলরত পুলিশ গাড়ি নিয়ে তাদের ধাওয়া করে।

কিন্তু তবুও গাড়ির লোকজন গাড়িটি না থামালে সন্দেহ বেড়ে যায়। পরে কুচিয়ামোড়া কলেজ গেইট এসে টহলরত পুলিশ তাদের গাড়িটি থামাতে বাধ্য করেন। পরে গাড়িতে থাকা যুবক যুবতীকে এলামেলো বলায় এবং জিজ্ঞাসাবাদে মদ্য পানের বিষয়ে কোন বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাারকৃত চার জন হলো- আব্দুল সালামের ছেলে আলমাস(সেন্টু), বাচ্চু মিয়ার ছেলে নূরু ইসলাম ইদ্রিস আলীর মেয়ে শবনম মোস্তারী, সিরাজুল ইসলাম সরদারের মেয়ে কল্পনা আক্তার কথা।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকা-মাওয়া মহাসড়কের কুচিয়ামোড়া কলেজ গেইট এলাকা থেকে মাতাল অবস্থায় চার যুবক-যুবতীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু হয়েছে। মঙ্গলবার সকালে তাদের মুন্সীগঞ্জ কোর্টে চালান করা হয়েছে।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply