সন্ত্রাসীদের পিটুনিতে আহত হত্যা মামলার আসামীর হাসপাতালে মৃত্যু

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জের শ্রীনগরে সন্ত্রাসীদের পিটুনিতে আহত হওয়ার ২ দিন পর হত্যা মামলার আসামী মো: আকাশ (২৩) ওরফে আশিক ঢাকাস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

একই ঘটনায় আহত হত্যা মামলার আরেক আসামী মো: শাকিল (২২) বর্তমানে ঢাকার মিডফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত মো: আকাশ ও শাকিল শ্রীনগর উপজেলার বাঘরার শাহীন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী। শাহীন ২০১৪ সালের মার্চে শ্রীনগর উপজেলার আল-আমিন বাজারে প্রতিপক্ষের হাতে খুন হন।
শাহীন হত্যা মামলার আসামী নিহত আকাশ বাঘরা এলাকার মৃত রফিক মিয়ার ও একই হত্যা মামলার আসামী আহত শাকিল সেখানকার সিরাজ মিয়ার ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে শ্রীনগর থানার ওসি মাহবুবুর রহমান শাহীন হত্যা মামলার আসামী আকাশের মৃত্যর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দাবী করেন- শাহীন হত্যা মামলাটি বর্তমানে ডিবিতে তদন্তানাধীন রয়েছে।

তিনি জানান, গত ১৬ ফেব্রুয়ারি বিকেলে বাঘরা এলাকায় কতিপয় সন্ত্রাসীর হাতে এলোপাতাড়ি পিটুনিতে গুরুতর জখম হন শাহীন হত্যা মামলার আসামী আকাশ ও শাকিল।

তাৎক্ষনিক খবর পেয়ে বাঘরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাড়ি সংলগ্ন স্থান থেকে রক্তাক্ত জখম অবস্থায় আহত ২ জনকে উদ্ধার করে পুলিশ।

প্রথমে ষোলঘর এলাকাস্থ শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে আশংকাজনক অবস্থায় ২ জনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রেরন করে সেখানকার কর্তব্যরত ডাক্তার।

আহত ২ জনকে মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পর হত্যা মামলার আসামী আকাশের অবস্থায় সংকটাপন্ন হয়ে উঠলে তাকে ঢাকার মহাখালীস্থ আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে সেখানকার আইসিইউতে বুধবার দিবাগত মধ্যরাত সাড়ে ১২ টার দিকে মারা যায় আকাশ।

বিডিলাইভ

Leave a Reply