টঙ্গীবাড়ির ধামারনে মাদক সেবনের আস্তানার সন্ধান পেয়েছে পুলিশ

কাজী দীপু: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীর ধামারন গ্রামের খেলার মাঠ সংলগ্ন লোতা দেওয়ানের দুচালা ঘরে জুয়া খেলা ও মাদক সেবনের আস্তানার সন্ধান পেয়েছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে অভিযান চালিয়ে মরন নেশা ইয়াবা সেবনের আলামত উদ্ধার করেছে থানা পুলিশ।

ধামারন গ্রামের ঐতিহ্যবাহী কাজী পরিবারের সম্পত্তি জোরপূর্বক দখল করে লুৎফর দেওয়ান ওরফে লোতা দেওয়ান দুচালা ঘর তৈরী কওে সেখানে মাদক সেবনের আস্তান গড়ে তুলেছেন। সম্পত্তির মালিকপক্ষ যাতে তাদেও সম্পত্তি নিতে না পারে-তা ঠেকাতে এলাকার ও বহিরাগতদেও মাদক সেবনের আস্তানা তৈরী কওে অবৈধ ভাবে সম্পত্তি দখল কওে রেখেছেন।

সম্পত্তির মালিক বিধাব শিরিন বেগম জানান, ধামারন গ্রামের দিঘির উত্তরপাড় খেলার মাঠ সংলগ্ন সাড়ে ১০ শতাংশ সম্পত্তি জোরপূর্বক দখল করে রেখেছে লুৎফর দেওয়ান ও ওরফে লোতা দেওয়ান। গত কয়েক বছর ধওে সম্পত্তির দখল ছেড়ে দেওয়ার জন্য একাধিকবার বলা হলেও লোতা দেওয়ান তাতে কোন কর্নপাত করছে না।

গ্রামবাসী জানান, সম্পত্তি দখল করার পর লোতা দেওয়ান বিরোধকৃত সম্পত্তিতে ঘর উত্তোলন করলেও তা পরিত্যক্ত অবস্থায় নিজ দখলে রেখেছেন। প্রতিদিন সন্ধ্যা হলেই সেখানে মাদক সেবীদেও আনাগোনা বৃদ্ধি পেতে শুরু করে। সেখানে গভীর রাত পর্যন্ত ইয়াবা, গাজাঁ সেবন ও জুয়ার আসর চলে। এতে এলাকার পরিবেশ দিনদিন অবনিতর দিকে ধাবিত হচ্ছে।

টঙ্গিবাড়ী থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মো. হুমায়ুন ও মো. বাদল জানান, গ্রামবাসীর কাছ থেকে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে মাদক সেবনের আস্তান সন্ধান ও আলামত উদ্ধার করা হয়েছে। দুচালা ঘর উত্তোলনকারী লোতা দেওয়ানের নাম পরিচয় সংগ্রহ করা হয়েছে। এছাড়া ধামারন গ্রামে কে বা কারা মাদক বিক্রি ও সেবন কওে তাদেও নাম ঠিকানা সংগ্রহ করা হচ্ছে।

Leave a Reply