টঙ্গীবাড়িতে আতঙ্কে বসবাস করছে খুন হওয়া ছাত্তারের পরিবার

ফিরোজ আলম বিপ্লব: নিহত কলেজ ছাত্র ছাত্তারের পরিবার ফের আতঙ্কে বসবাস করছে। ছাত্তারের খুনি আসামী আলঅমিন গত ১০ই ফেব্রুয়ারী জামিন নিয়ে পুনরায় ছাত্তারের বাড়ীর সামনে ঘুরা ফেরা ও প্রকাশে বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে আসছে বলে নিহতের পরিবার জানান।

বাদীর এজাহার ও স্থানীয় ভাবে জানাযায় উপজেলার বেশনাল গ্রামের কাঠ ব্যবসায়ী আ.মান্নান দেওয়ানের ছেলে রানা শফিউল্লাহ কলেজের এইচ এস সি মেধাবী ছাত্র ছাত্তার গত ৪ই অক্টোবর সন্ধা ৬টার বন্ধু আল আমিনকে নিয়ে মটর সাইকেল যোগে চলে যায়। ঐ দিন রাত ৯টার সময় কামারখাড়া নশংকর সংযুক্ত ব্রীজের উত্তর পাশে ছাত্তারের লাশ দেখে এলাকাবাসী উদ্বার করে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত্যু বলে জানান।এই ব্যাপারে ছাত্তারের বাবা আ.মান্নান দেওয়ান বাদী হয়ে আলআমিন সহ ৪/৫জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ আলআমিনকে গ্রেফতার করে। মান্নান দেওয়ান জানান আমার ছেলেকে অন্য কোথাও খুন করে ব্রীজের পাশে রেখে যায়, মোটা অংকের টাকার বিনিময়ে ময়না তদন্তের রির্পোট অন্য দিকে নিয়ে যায় পূর্ণরায় ময়না তর্দন্তের বিরুদ্বে নারাজী দেওয়া হলে ম্যাজিট্রেট ফৌজদারী ১৭৬(২)ধারা মোতাবেক লাশ কবর থেকে উত্তোলনের করে পুনরায় ময়না তর্দন্তের জন্য নির্দেশ দেওয়া হয়।

গত ২৫শে জানুয়ারী ম্যাজিট্রেট সহ বিভিন্ন প্রসাশনের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এদিকে স্থানীয় একটি সুবিদাবাদী মহল টাকার বিনিময়ে বিষয়টি অন্য খাতে নেওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ নিহতের পরিবারের ।স্থানীয় এলাকাবাসী জানান আমরা সুষ্ঠ তর্দন্তের মাধ্যমে ছাত্তারের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই ।

বিক্রমপুর চিত্র

Leave a Reply