টাইগারদের বিজয়ে মুন্সীগঞ্জের রাজপথ মিছিলে মিছিলে মুখরিত

ইংল্যান্ড’কে হারিয়ে বাংলাদেশ জয়ী হয়ে কোয়াটার ফাইনালে উঠায় মুন্সীগঞ্জে পৃথক পৃথক আনন্দ মিছিল করেছে আ’লীগ, বিএনপিসহ জেলা প্রশাসক ও সর্বস্তরের জনসাধারণ। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টা থেকে ৫টা পর্যন্ত পৃথক পৃথক ভাবে আনন্দ মিছিল করা হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারী চত্বর এলাকা থেকে কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সদস্য ফয়সাল আহমেদ বিপ্লব ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান রাজীবের নেতৃত্বে জেলা

আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে ঢোল বাজিয়ে পুরো শহর প্রদক্ষিণ করে আনন্দ মিছিল করে।

এছাড়া মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস সমর্থিত আওয়ামীলীগ নেতা আরিফুল ইসলাম, মুকুল চন্দ্র দাস ও গোলাম মাওলা তপনের নেতৃত্বে আওয়ামীলীগ পৃথক আনন্দ মিছিল বের করে।

এদিকে, জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন সংগঠনের কর্মীদের নিয়ে বর্ণাঢ্য এক আনন্দ মিছিলের করে।

অন্যদিকে শহর বিএনপির সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলামের নেতৃত্বে শহরে জেলা বিএনপি কার্যালয় থেকে বিজয় মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা।

একের পর এক আনন্দ মিছিল প্রদক্ষিণকালে মুন্সীগঞ্জ শহর মিছিলের শহরে পরিণত হয়। মিছিল গুলো শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে “বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে আর গানে মুখরিত হয়ে ওঠে মুন্সীগঞ্জ।

এটিএন টাইমস

Leave a Reply