অপহৃত স্কুলছাত্রীকে ১৮ দিন পর মুন্সীগঞ্জ থেকে উদ্ধার

মতলবের ছেঙ্গারচর হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী অপহৃত হওয়ার ১৮ দিন পর মুন্সীগঞ্জ শহর থেকে উদ্বার করা হয়েছে। অপহরণকারী নারী পাচারকারী একজনকে আটক করা হয়েছে। গত ২১শে ফেব্রুয়ারি সকাল ৯টায় ছেঙ্গারচরস্থ বালুচর নিজ বাড়ি থেকে অপহৃত হয় ছেঙ্গারচর হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্রী সামিয়া জাহান সুচি (১৫)।

একই বাড়ির অন্য ঘরের ভাড়াটিয়া হ্যাপি আক্তার পাশা নামে এক নারী পাচারকারী সুচিকে নানাভাবে প্রলোভন দেখিয়ে বেড়ানোর নাম করে তাকে অপহরণ করে। অপহৃতা সুচির মা আছমা আক্তার পরদিন মতলব উত্তর থানায় এবং গত ৯ই মার্চ চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে হ্যাপী আক্তার পাশাকে আসামী করে মামলা দায়ের করেন।

মতলব উত্তর থানার এসআই নুর মিয়া মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহৃতা সামিয়া জাহান সুচির অবস্থান নিশ্চিত হয়ে গত মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জ মডেল থানা পুলিশের সহযোগিতায় মুন্সীগঞ্জ শহর থেকে সুচিকে উদ্ধার এবং নারী পাচারকারী হ্যাপিকে আটক করেন। মতলব উত্তর থানার ওসি মাহবুবুর রহমান, সুচি ও অপহরণকারী হ্যাপিকে মুন্সিগঞ্জ থেকে গত ১১ই মার্চ মতলব উত্তর থানায় নিয়ে আসা হয়েছে। পরে তাদের চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মানবজমিন

Leave a Reply