বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে নেতাকর্মী নিয়ে মহিউদ্দিনের শপথ

কাজী দীপু: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ নামের একটি দেশ পেলেও তার স্বপ্ন এখনও পূরন হয়নি। বাংলাদেশকে তিনি অর্থনৈতিক মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে মুন্সীগঞ্জ জেলা পরিষদে ৯৬তম জন্মদিনের কেক কাটার শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের চীফ সিকিউরিটি অফিসার ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন এসব কথা বলেন। এ সময় তিনি শতাধিক দলীয় নেতাকর্মীদের নিয়ে ৯৬তম জন্মদিনকে সামনে রেখে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য শপথ করার ঘোষনা দিয়েছেন তার চীফ সিকিউরিটি অফিসার মোহাম্মদ মহিউদ্দিন।

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের চীফ সিকিউরিটি অফিসার মোহাম্মদ মহিউদ্দিন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর (তার পিতার) স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে অর্থনৈতিক ভবে বহুগুন শক্তিশালী করে তুলেছেন।

তিনি অভিযোগ করে বলেন, বর্তমানে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে অর্থনৈতিক ভাবে পঙ্গু করতে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী চক্র দেশব্যাপী পেট্রোল বোমা হামলা চালিয়ে জীবন্ত মানুষ হত্যা করছে। এদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীসহ সকলকে প্রতিরোধ গড়ে তোলার আহবান মোহাম্মদ মহিউদ্দিন।

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৬ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে কেক কেটে জন্মদিন পালনের আয়োজন করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহি কর্মকর্তা সওদাগর মোস্তাফিজুর রহমান, পাবলিক প্রসিকউটর এড্যাভোকেট আব্দুল মতিন, কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সদস্য হাজী মো. ফয়সাল বিপ্লব, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, যুবলীগ নেতা সাইফুল বিন সামাদ শুভ্র, মালেকুন মাকসুদ বিপুল, সাবেক ভিপি মাহমুদ রিয়াদ, যুবলীগ নেতা জালালউদ্দিন রুমি রাজন, বাদল রহমান, আফজাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply